০৯ বছরের শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা জেলার বুড়িচং নাধীন এক বিশেষ অভিযানে ০৯ বছরের শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক করেছে র‌্যাব।
মঙ্গলবার (০৩ জুন) কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তৎপরতার মাধ্যমে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন ০৯ বছরের শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী শান্ত (২২)’কে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন কংসনগর এলাকায় হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী শান্ত (২২) কুমিল্লা জেলার বুড়িচং থানার পশ্চিম সিংহ গ্রামের আবুল কালাম এর ছেলে। আসামীকে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, ভিকটিম তার নানীর বাসায় বসবাস করত এবং সে স্থানীয় একটি স্কুলে ২য় শ্রেণীতে অধ্যায়ণরত ছিল। ঘটনার দিন গত ০৮ জানুয়ারী ২০২২ ইং তারিখে দুপুরে ভিকটিম তার বাড়ির উঠানে খেলা করা অবস্থায় ধৃত আসামী ভিকটিমকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধৃত আসামীর ঘরের ভিতরে নিয়ে যায় এবং ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক মুখ চেপে ধরে ধর্ষণ করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। তাৎক্ষনিক বিষয়টি ভিকটিম তার মাকে জানায়। পরবর্তীতে ভিকটিমের শারীরিক অবস্থার অবনতি হলে ভিকটিমকে বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে ভিকটিমকে কুমিল্লা কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ১৫ জানুয়ারী ২০২২ তারিখে বুড়িচং থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
পরবর্তীতে বিজ্ঞ আদালত বিচারকার্য শেষে উক্ত আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১,০০,০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার বুড়িচং থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply